তারেক রহমানের কথামত আমরা কাউকে আঘাতের মাধ্যমে নয়, বিচারের মাধ্যমে প্রতিশোধ চাই এবং সন্ত্রাসমুক্ত বিএনপি গড়তে চাই -----বিএনপির কেন্দ্রিয় নেতা,সাবেক এমপি,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদার।

ঈশ্বরদী থেকে বিশেষ প্রতিনিধি জলিলুর রহমান জানান,, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কথামত আমরা কাউকে আঘাতের মাধ্যমে নয়, বিচারের মাধ্যমে প্রতিশোধ চাই এবং গুন্ডাপান্ডা-বদমায়েসমুক্ত বিএনপি গড়তে চাই বলে জানিয়েছেন,বিএনপির কেন্দ্রিয় নেতা,সাবেক এমপি,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদার। 

গতকাল দিনব্যাপি পাকশী আমতলা মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদ ও পাকশী ইউনিয়ন বিএনপির প্রয়াত সভাপতি আব্দুর রহমান বিশ্বাসসহ ঈশ্বরদী উপজেলার সকল প্রয়াত  বিএনপি নেতাদের স্মরনসভা উপলক্ষে আয়োজিত বিশাল জনসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা জানান। 

এসময় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আনজাম হোসেন ডন,সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু,সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান,সাবেক চেয়ারম্যান জাকিউল ইসলাম,বিএনপির সিনিয়র নেতা আব্দুস সোবহান,কবীর হোসেন,আক্তার হোসেন,মহিলাদলনেত্রী সেলিনা সিরাজ,সাথী বেগম  ও পপি খাতুন বক্তব্য দেন। এর আগে আবু সাইদসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের উদ্দেশ্যে গায়েবানা জানাজা এবং পরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

No comments

Powered by Blogger.